ডেস্ক নিউজ
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪ ২:১০ পিএম

 

আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার)
কক্সবাজারের টেকনাফ মডেল থানা জেলার শ্রেষ্ঠ থানার সম্মাননা অর্জন করেছেন। একইসাথে অপরাধ দমনে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) ও শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হন মুহাম্মদ ওসমান গনি, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন উপ- পরিদর্শক (এসআই) মো. মোজাহারুল ইসলাম ও শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়ে এএসআই আব্দুল জলিল এই সম্মাননা স্মারক অর্জন করেন।

বৃহস্পতিবার বিকেল কক্সবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক এবং অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন ক্যাটাগরিতে অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে সফলতা পাওয়ায় সম্মাননার জন্য তাঁদের মনোনীত করা হয়েছে।কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম বিপিএম, পিপিএম (বার),এই ক্রেস্ট তুলে দিয়ে সম্মাননা প্রদান করেন।

জানা যায়, টেকনাফ মডেল থানায় মাদক ও অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাফল্যজনক ভূমিকা রাখায় টেকনাফ থানা শ্রেষ্ঠ থানা, ওসি মুহাম্মদ ওসমান গনি শ্রেষ্ঠ ‘অফিসার ইনচার্জ ও শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হন। শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাহারুল ইসলাম ও শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়ে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল জলিলকে ঘোষণা করা হয়েছে। তাদের এ সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম বিপিএম,পিপিএম (বার) এবং অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ) সার্কেল মো. রাসেল পিপিএম (সেবা) মহোদয়ের দিক নির্দেশনায় টেকনাফ মডেল থানার সকল পুলিশ সদস্যদের সহযোগিতায় এই অর্জন সম্ভব হয়েছে। এ অর্জন আমাদের সামনের দিকে আগানোর পথে আরও বেশি অনুপ্রেরণা যোগাবে। এলাকার সব ধরণের অপরাধ নির্মূল করতে এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সকলের সহযোগিতায় কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলার
অতিরিক্ত পুলিশ সুপার জসিম, সহকারী পুলিশ সুপারবৃন্দ,নয়টি থানার অফিসার ইনচার্জ, এপিবিএন, ট্যুরিস্ট পুলিশ,সিআইডি পুলিশের প্রতিনিধিগণ এবং বিভিন্ন ইউনিট থেকে আগত অফিসার বৃন্দরা।

পাঠকের মতামত

টেকনাফে পুলিশের অভিযানে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন,গ্রেফতার-৬

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফে চাঞ্চল্যকর ক্লুলেস মোস্তাক মিয়া হত্যা মামলার রহস্য উদঘাটন, মাস্টার ...

হোয়াইক্যংয়ে মানুষ-হাতি দ্বন্ধ নিরসনে সচেতনতা সভা অনুষ্ঠিত

           জাহাঙ্গীর আলম,টেকনাফ। কক্সবাজার দক্ষিণ বন বিভাগ হোয়াইক্যং রেঞ্জ ও হোয়াইক্যং সহ ব্যবস্থাপনা নির্বাহী কমিটির ...

র‌্যাবের অভিযানে মাদক মামলার পরোয়নাভুক্ত দুই আসামী গ্রেফতার

           আব্দুস সালাম টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের উখিয়ার পাইন্যাসা নতুন চরপাড়া এবং টেকনাফের রংগীখালীর জুম্মাপাড়া এলাকায় ...

টেকনাফে বিজিবির অভিযানে ৩০ হাজার ইয়াবাসহ নৌকা জব্দ

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজার টেকনাফে নৌকা তল্লাশি করে পাটাতনের নিচে একটি প্লাস্টিকের ব্যাগের ভিতর ...

টেকনাফে ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলু ডাকাত গ্রেপ্তার

           আব্দুস সালাম,টেকনাফ (কক্সবাজার) কক্সবাজারের টেকনাফের ১০ জন কৃষক অপহরণের মামলার অন্যতম আসামী দেলোয়ার হোসেন ...

উখিয়ায় দুই দিনব্যাপী শিশু সাংবাদিকতা বিষয়ক কর্মশালা

         নিজস্ব প্রতিবেদক:: কক্সবাজারের উখিয়ায় দুই দিনব্যাপী শিশু সাংবাদিকতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ...